করিমগঞ্জ নিউজ :
পৌর এলাকা

করিমগঞ্জে চিকিৎসকের ওপর হামলাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা মো. কামরুল হাসানের ওপর হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন হাসপাতালটির চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা। আজ মঙ্গলবার বেলা একটার দিকে হাসপাতালের সামনে এ মানববন্ধন করেন তাঁরা।

চিকিৎসক কামরুল হাসানের ওপর হামলার ঘটনা ঘটেছিল গত শুক্রবার। এ ঘটনায় তিনি করিমগঞ্জ থানায় মামলা করেন শনিবার। তবে পুলিশ এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি। মানববন্ধনে অংশগ্রহণকারীরা দাবি করেন, মামলার কোনো আসামি এখনো গ্রেপ্তার না হওয়ায় হাসপাতালের সবাই নিরাপত্তাহীনতায় আছেন।

জানা গেছে, শুক্রবার বিকেলে করিমগঞ্জ পৌর এলাকার ফিরোজা বেগম (৭০) নামের এক নারীকে তাঁর স্বজনেরা হাসপাতালে নিয়ে আসেন। এ সময় চিকিৎসা কর্মকর্তা চিকিৎসা কর্মকর্তা কামরুল হাসান ওই নারীকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। এরপরই রোগীর ছেলে মামুন (৪৫) ও রোগীর নাতি রিয়াজসহ (৩০) কয়েকজন এই চিকিৎসককে মারধর করেন এবং হত্যার হুমকি দেন। তখন হাসপাতালের কর্মচারী ও অন্য রোগীদের স্বজনেরা এসে তাঁকে রক্ষা করেন। এ ঘটনায় পরদিন চিকিৎসা কর্মকর্তা কামরুল হাসান বাদী হয়ে মামুন, রিয়াজসহ অজ্ঞাতনামা চার-পাঁচজনকে আসামি করে করিমগঞ্জ থানায় মামলা করেন।

চিকিৎসা কর্মকর্তা কামরুল হাসান করিমগঞ্জ নিউজ’কে বলেন, তিনি এখনো মানসিকভাবে বিপর্যস্ত। এ জন্য তাঁর সহকর্মীরা হাসপাতালে তাঁর দায়িত্ব পালন করছেন। চার দিনেও আসামি গ্রেপ্তার না হওয়ায় তিনি হতাশা প্রকাশ করেন।

করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন বলেন, আসামিদের গ্রেপ্তারে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হচ্ছে।