করিমগঞ্জ নিউজ :
করিমগঞ্জপৌর এলাকা

করিমগঞ্জে ট্রাক চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

করিমগঞ্জ উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাদরাসা শিক্ষকসহ দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কলেজ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন চৌগাংগা পুরান বাজার ফাজিল মাদ্রাসার সহকারী শিক্ষক হাবিবুর রহমান ওরফে হাশিম (৪৫)। অপরজন মোটরসাইকেল চালক সম্রাট (৪০)। নিহত সম্রাট তাড়াইল উপজেলার  কাজলা মধ্যপাড়া গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে। 

নিহত শিক্ষক হাবিবুর রহমান হাশেম জেলার ইটনা উপজেলার কমলভোগ গ্রামের ছমির উদ্দিনের ছেলে। তার বড় ভাই চৌগাঙ্গা শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালাউদ্দিন তার পরিচয় নিশ্চিত করে জানান, করিমগঞ্জের সুবহানিয়া ফাজিল মাদরাসায় অনুষ্ঠিতব্য আলিম পরীক্ষায় দায়িত্ব পালনের জন্য আমার ভাই  রওয়ানা দিয়েছিলেন। পথিমধ্যে আকস্মিক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে। তবে এটি মৃত্যু নয় হত্যা। পিছন দিক থেকে ঘাতক ট্রাক তাদের পিষ্ট করেছে।

কাজলা গ্রামের জহির রায়হান জানান, নিহত মোটরসাইকেল চালক সম্রাট মোটরসাইকেলে  যাত্রী পরিবহন করে জীবিকা নির্বাহ করতেন। সে একজন দক্ষ মোটরসাইকেল চালক।  প্রত্যক্ষদর্শীদের মধ্যে শাহ আলম জানান, মোটরসাইকেল আরোহীদের পাশ কাটিয়ে যেতে গিয়ে পেছনের চাকায় পিষ্ট করে পালিয়ে যায় ঘাতক ড্রাইভার। তাৎক্ষণিক দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ঘাতক ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২-৩৮৫৮) আটক করা হয়েছে। 

করিমগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার হাফিজুর রহমান দুর্ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ পোস্টমর্টেমের জন্য মর্গে পাঠিয়েছেন।

| করিমগঞ্জ নিউজ |