করিমগঞ্জ নিউজ :
নোয়াবাদ

নোয়াবাদে দোকানে ঢুকে ব্যবসায়ীকে খুন

তুচ্ছ ঘটনার জেরে ব্যবসা প্রতিষ্ঠানে সশস্ত্র হামলা চালিয়ে ছুরিকাঘাতে মো. শরীফ (২৮) নামে এক মুদি দোকানিকে খুন করেছে এক যুবক। রোববার রাত ৯টার দিকে উপজেলার নোয়াবাদ ইউনিয়নের সাদকখালী চৌরাস্তা মোড় বাজারে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

করিমগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ-সুপার একেএম শাহীন মণ্ডল এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত মুদি-দোকানি শরীফ উপজেলার নোয়াবাদ ইউনিয়নের উত্তর উলুখলা গ্রামের মো. আলী আকবরের ছেলে। তিনি সাদকখালী চৌরাস্তা বাজারের আলীবাবা স্টোর নামে মুদি দোকানের মালিক।

স্থানীয় সূত্রে জানা যায়, দুই দিন আগে নিহত শরীফের আলীবাবা স্টোরে সিগারেট কিনতে আসেন লিয়ন নামে এক যুবক। সিগারেট কিনে যাওয়ার সময় দেখেন তার হাতে থাকা মোবাইল ফোনটি নেই। তখন লিয়ন দোকানি শরীফকে ফোন লুকানোর কথা বলে দোষারোপ করে। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে লিয়ন দোকানি শরীফকে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যান। রোববার রাত নয়’টার দিকে লিয়ন শরীফের দোকানে ঢুকে তাকে ধারালো ছুরি দিয়ে বুকে ও পিঠে উপর্যুপরি আঘাত করে পালিয়ে যায়।

বাজারের দোকানিরা তাকে উদ্ধার করে সংকটাপন্ন অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

অভিযুক্ত লিয়ন পার্শ্ববর্তী কিশোরগঞ্জ সদরের বৌলাই ইউনিয়নের কাঁঠালিয়া গ্রামের সাইদুর রহমানের ছেলে।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী জানান, তুচ্ছ ঘটনাকে ভিত্তি করে পূর্বশত্রুতার জের ধরে মুদি দোকানি শরীফ মিয়াকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা মো. আলী আকবর বাদী হয়ে ঘাতক লিয়নসহ নয় জন জ্ঞাত এবং আরও ৫-৬ জনকে অজ্ঞাত পরিচয়ের আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। সোমবার সকাল পর্যন্ত এ মামলায় প্রধান আসামি লিয়ন ব্যতীত পাঁচজনকে গ্রেফতার করা সম্ভব হয়েছে।

| করিমগঞ্জ নিউজ |