করিমগঞ্জ নিউজ :
গুনধর

গুনধরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

খয়রত গ্রামে গলায় ফাঁস দিয়ে মরিয়ম বেগম (২৮)  নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

গতকাল সোমবার দিবাগত রাতে গুণধর ইউনিয়নের খয়রত গ্রামের পুরান বাড়ি এলাকায় এই ঘটনা ঘটে। মরিয়ম বেগম ওই এলাকার জাকির হোসেনের স্ত্রী এবং একই ইউনিয়নের ছনকান্দা গ্রামের আব্দুল মোতালিবের মেয়ে। করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বিভিন্ন সূত্রে জানা গেছে, মরিয়ম মানসিকভাবে অসুস্থ ছিলেন। তার স্বামী নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় ভ্যানগাড়ি চালান। গতকাল রাতে তিনি তার চার সন্তান নিয়ে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়েন। পরে রাত বারোটার দিকে ঠাণ্ডা অনুভূত হওয়ায় তার দ্বিতীয় সন্তান শান্তা মনি (৮) গায়ে কম্বল জড়াতে যায়। ওই সময় ঘরে বৈদ্যুতিক বাতি জ্বালানো ছিল। বিছানার বাইরে গলায় ফাঁস লাগানো অবস্থায় মাকে ঝুলতে দেখে সে চিৎকার করতে থাকে। এ সময় তার বড় ছেলে হোসাইন (১০), ছোট ছেলে হাসাইন (৬) ও ছোট মেয়ে মারিয়া (৪) ঘুম থেকে উঠে কান্নাকাটি করতে থাকে।

পুলিশ ও মৃতের স্বজনরা আরো জানায়, তাদের কান্নাকাটিতে আশপাশের লোকজন জড়ো হয়। পরে রাতেই থানায় ফোন করা হয়। খবর পেয়ে রাতেই মরিয়মের মা-বাবা বাড়িতে আসেন। ভোর ৫টার দিকে মরিয়মের স্বামী নারায়ণগঞ্জ থেকে বাড়িতে এসে পৌঁছান। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা করিমগঞ্জ নিউজ’কে বলেন, ‘মরিয়ম বেগম মানসিকভাবে অসুস্থ ছিলেন। সুরতহালে এ ঘটনাকে আত্মহত্যা বলেই মনে হচ্ছে। এ বিষয়ে অপমৃত্যুর মামলা হয়েছে।’

| করিমগঞ্জ নিউজ |