করিমগঞ্জ নিউজ :
করিমগঞ্জ

অ্যাম্বুলেন্সে আগুন, রক্ষা পেলেন রোগী ও স্বজনরা

কিশোরগঞ্জ-চামড়ার নৌবন্দর সড়কের করিমগঞ্জ পৌরসভা এলাকায় একটি রোগীবাহী অ্যাম্বুলেন্সে রহস্যজনকভাবে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ সময় ভেতরে থাকা রোগী ও রোগীর লোকজন আর্তচিৎকারে ফেটে পড়েন। আশপাশের লোকজনের সহায়তায় চালকসহ সবাই নিরাপদে বাইরে বেরিয়ে এসে অলৌকিকভাবে প্রাণে বেঁচে যান।

সোমবার সন্ধ্যার আগে কিশোরগঞ্জ-চামড়া নৌবন্দর সড়কের করিমগঞ্জ উপজেলার পৌর সদরের আয়লা এলাকায় চলন্ত অ্যাম্বুলেন্সে এ রহস্যজনক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে করিমগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে অ্যাম্বুলেন্সটি সম্পূর্ণ পুড়ে যায়।

জানা গেছে, চামড়া নৌবন্দর এলাকা থেকে রোগী ও রোগীর স্বজনদের নিয়ে এ অ্যাম্বুলেন্সটি কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে আসছিল। পথিমধ্যেই অ্যাম্বুলেন্সটির পিছন দিক থেকে লাগা রহস্যজনকভাবে আগুন দাউদাউ করে জ্বলতে থাকে। কিন্তু চালক এবং আরোহীরা তা আঁচ করতে না করতেই দ্রুতগামী অ্যাম্বুলেন্সটি করিমগঞ্জ পৌর সদর এলাকা অতিক্রমকালে পুরোপুরি আগুনে নিমজ্জিত হয়। এমন ভয়াবহ পরিস্থিতিতে গাড়ি থামিয়ে স্থানীয় লোকজনের সহযোগিতায়  ভেতর থেকে বেরিয়ে এসে প্রাণে রক্ষা পান রোগীসহ রোগীর লোকজন ও চালক।

খবর পেয়ে তাৎক্ষণিক করিমগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী জানান, কিভাবে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে তা এখনো জানা যায়নি।

জানা গেছে, মাত্র তিন মাস আগে ৩২ লাখ টাকায় এটি কিনে এনেছিলেন কিশোরগঞ্জ শহরের সতাল এলাকার সুমন নামে এক যুবক। তিনি নিজেই অ্যাম্বুলেন্সটি চালাচ্ছিলেন। অ্যাম্বুলেন্সটি সম্পূর্ণ পুড়ে গেলেও গ্যাস সিলিন্ডার সম্পূর্ণ অক্ষত থাকায় আগুন লাগার কারণ নিয়ে রহস্যের সৃষ্টি হচ্ছে। নতুন এই অ্যাম্বুলেন্সটি পুড়ে যাওয়ায় তিনি এখন সর্বস্বান্ত।

| করিমগঞ্জ নিউজ |